× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনা মানসিক হাসপাতালে ৩ দালাল আটক

পাবনা প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৫:০৭ পিএম

পাবনা মানসিক হাসপাতালে অভিযান চালিয়ে তিন দালালকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমান আদালত।

পাবনা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিন্নাত সরকার জানান, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গোয়েন্দা পুলিশের একটি ফোর্স মানসিক হাসপাতালে অভিযান চালায়। অভিযানে দালালচক্রের তিন সদস্যকে আটক করেন তারা। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল হাছনাত আটককৃতদের ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, পাবনা সদর উপজেলার কিসমত প্রতাপপুর গ্রামে ওমর আলী (৩৮), হেমায়েতপুর পূর্বপাড়া গ্রামের উজ্জল শেখ (৪৫) ও হেমায়েতপুর গ্রামের হাবিল মন্ডল (৫৫)।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আটক তিনজনকে থানায় হস্তান্তর করেছে। নিয়ম মেনে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।

পাবনা মানসিক হাসপাতালের পরিচালক সাফকাত ওয়াহেদ বলেন, বিষয়টি একটু আগেই আমি শুনেছি। আসলে হাসপাতালের ভিতরে কারা দালাল আর কারা রোগী এটা বুঝা খুবই মুশকিল। এরপরও হাসপাতালের ভিতরে দালাল চক্র নির্মূল করতে আমরা নিয়মিত কাজ করছি। রোগী ও তাদের স্বজনরা যাতে কোন প্রকার হয়রানির শিকার না হয় বা অতিরিক্ত টাকা প্রদান করতে না হয় সেদিকে হাসপাতাল কর্তৃপক্ষ সজাগ রয়েছে।

দালাল থাকলে হাপাতালের বাহিরে থাকতে পারে। দালালরা হাসপাতালের ভিতরে ডুকতে পারেই না বলে দাবি করেন তিনি। তারপরও যদি ভিতরে কোন দালাল থাকে তাহলে সবার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.