× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

রংপুর ব্যুরো

২৪ নভেম্বর ২০২২, ১৫:৪০ পিএম । আপডেটঃ ২৪ নভেম্বর ২০২২, ১৫:৪৪ পিএম

রংপুরে প্রেমিকাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অপরাধে দায়ের করা মামলায় মিঠুন শেখ নামের এক প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩। দণ্ডাদেশপ্রাপ্ত আসামিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায় আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন বিচারক।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এই রায় দেন। রায়ে প্রধান আসামি ছাড়া বাকি চারজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সরকারি কৌঁশলী (পিপি) তাজিবুর রহমান লাইজু বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের ৭ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জ উপজেলার দামোদরপুর কাজীপাড়া এলাকায় প্রেমের সম্পর্কের সূত্র ধরে ইচ্ছার বিরুদ্ধে প্রেমিকা মাসুদাকে ধর্ষণ করে প্রেমিক মিঠুন শেখ। এই ঘটনায় তারাগঞ্জ থানায় ১১ ডিসেম্বর মামলা হয়।

পুলিশ তদন্ত করে এসআই মমতাছের হাসান মাসুম চলতি বছর ২৯ মে চার্জশিট দেয়। গত ৩০ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এ চার্জশিট গৃহীত হয়। সাক্ষ্য এবং জেরা শেষে বিচারক এই রায় প্রদান করেন।

পিপি লাইজু আরও জানান, এই রায়ে বাকি ৪ আসামিকে বেকসুর খালাস দেয় আদালত। এছাড়াও উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় বেকসুর খালাসপ্রাপ্ত আসামিদের জড়ানোর কারণে তদন্তকারী কর্মকর্তা মমতাছের হাসান মাসুমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনাও দেয় আদালত।

আসামিপক্ষের আইনজীবী আব্দুল হাকিম জানিয়েছেন, রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। বিচার কার্যের কাগজপত্র বিশ্লেষণ করে তারা উচ্চ আদালতে আপিল করবেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.