× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে পরকীয়ার বলি হলো গৃহবধূ

লক্ষ্মীপুর প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৬:২৪ পিএম

স্বামীর পরকীয়ার সন্দেহে লক্ষ্মীপুরে ফেরদৌস বেগম নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত ওই নারী পৌরশহর আবিরনগর এলাকার ওষুধ ব্যবসায়ী রাব্বির স্ত্রী ও সদর উপজেলার মান্দারী এলাকার মারুফের মেয়ে।

গতকাল বুধবার রাতে পৌর শহরের আবিরনগর এলাকায় নিহতের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে ওই নারী আত্মহত্যা করতে পারে। নিহতের স্বজনদের দাবি, স্বামীর পরকিয়ার কারণেই ফেরদৌসকে হত্যা করা হয়েছে।


নিহতের স্বজনরা জানায়, ফেরদৌসকে তিন বছর আগে প্রেম করে বিয়ে করেন রাব্বি। এরপর থেকে প্রায়ই অন্য মেয়েদের সঙ্গে মোবাইলে কথা বলা নিয়ে রাব্বীর সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হতো। ঘটনার দিন পরকিয়ার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে তাদের দাবি।

নিহতের স্বামী রাব্বী বলেন, অন্য মেয়েদের সঙ্গে মোবাইলে কথা বলি এমন সন্দেহ করে ফেরদৌস আমার সঙ্গে প্রায়ই ঝগড়া করতো। একই কারণে মঙ্গলবার রাতেও তার সঙ্গে আমার ঝগড়া হয়। এরপর বুধবার রাতে আমাকে ফোন করে বাসায় আসতে বলে ফেরদৌস। বাসায় এসে দেখি সে ফাঁস নিয়েছে। পরে জীবিত ভেবে তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক জয়নাল আবেদিন জানান, ফেরদৌস বেগমের মরদেহ ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.