× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রসিক নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন আ.লীগের প্রার্থী

রংপুর ব্যুরো

২৪ নভেম্বর ২০২২, ১৬:৪৯ পিএম

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেমে নেতৃত্বে এ মনোনয়ন ফরম গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম তালুকদার, মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, দপ্তরসম্পাদক শফিকুল ইসলাম রাহেল, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত মোঃ শাওন, ধর্মবিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসানরনি, কোতয়ালী থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসী জেসমিন মালাসহ অন্য নেতৃবৃন্দ।

এর আগে বুধবার (২৩ নভেম্বর) দুপুরে আওয়ামীলীগের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক এমপি এডভোকেট হোসনে আরালুৎফা ডালিয়াকে নৌকার মনোনয়ন দেয়া হয়।

উল্লেখ্য, ৩৩টি ওয়ার্ড নিয়ে ২০১২ সালের ২৮ জুন রংপুর সিটি কর্পোরেশন গঠন করা হয়। এরপর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় ওই বছরের ২০ ডিসেম্বর। এবার তৃতীয় বারের মতো রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। বর্তমানে এই সিটির জনসংখ্যা প্রায় ১০ লাখ। আর ভোটার রয়েছেন চার লাখেরও বেশি।নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর।

১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্দ দেওয়া হবে পরদিন ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দের পরপ্রার্থীরা ১৭ দিন প্রচার-প্রচারণার সুযোগ পাবেন। ২৭ ডিসেম্বর ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টাপর্যন্ত এক টানা ভোটগ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.