× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে ছাত্রদলের প্রতিবাদ মিছিলে হামলা, আহত ৫

পটুয়াখালী প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৬:৫৬ পিএম

পটুয়াখালীতে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে।

এ হামলার ঘটনায় পটুয়াখালী জেলা ছাত্রদলের সহ-সভাপতি শফিউল বাসার উজ্জল (৩৫), সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকরিয়া আহম্মেদ (৩২), জেলা ছাত্রদলের সিনিয়র সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আল-আমীন হাওলাদার (৩২) জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান শামীম (৩২) এবং ছাত্রদলকর্মী মহিবুল ইসলাম (২২) গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পটুয়াখালী পলিটেকনিট ইন্সিটিটিউট এর সামনে এঘটনা ঘটে।

আহতদের বরাত দিয়ে পটুয়াখালী জেলা যুবদলের সহ-সভাপতি রিমানুল ইসলাম রিমু বলেন, বুধবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি-সম্পাদক প্রয়াত ছাত্রদল নেতা শাওনের বাড়ীতে খোঁজ-খবর নিতে নারায়নগঞ্জ গেলে সেখানকার ছাত্রলীগ তাদের উপর হামলা চালায়। ওই হামলার প্রতিবাদে পটুয়াখালীতে ছাত্রদল নেতাকর্মীরা একটি প্রতিবাদ মিছিল বেড় করে পটুয়াখালী পলিটেকনিক ইন্সিটিটিউটের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এসময় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালানো হয়। যে হামলায় কমবেশি অন্তত ১০ জন আহত হয়েছে।

এ প্রসঙ্গে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, পটুয়াখালীতে বিগত দিন থেকেই বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে হামলা সংঘাত চলে আসছে। যে ঘটনার অপবাদ ছাত্রলীগের উপর চাপিয়ে দিচ্ছেন তারা। ওই হামলার সঙ্গে ছাত্রলীগের কোনো সংশ্লিষ্টতা নেই।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.