× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোয়াখালীতে বর্ণিল ক্লাস কার্নিভালে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

নোয়াখালী প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৮:৫৩ পিএম

শিক্ষার্থীদের কাছে বিদ্যালয়কে আনন্দময় করে তুলতে নোয়াখালীতে ক্লাশ কার্নিভাল অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এমন বর্ণিল আয়োজনে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।


বৃহস্পতিবার জেলা শহরের পুলিশ কেজি স্কুলে বেলুন উড়ানো, কেক কাটা ও সাংস্কৃতিক পরিবেশেনার মধ্য দিয়ে দিনব্যাপী এ ক্লাশ কার্নিভাল অনুষ্ঠিত হয়। 

সকালে বেলুন উড়িয়ে ও কেক কেটে ক্লাশ কার্নিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম ও পুলিশ কেজি স্কুলের কোঅর্ডিনেটর সীমা পরভীন নিশি। 

পুলিশ কেজি স্কুলের কোঅর্ডিনেটর সীমা পরভীন নিশি বলেন, সারা বছর শিক্ষার্থীরা পাঠ্যবইয়ের পড়ায় ব্যস্ত হয়ে অনেকটা যান্ত্রিক হয়ে ওঠে। কোমলমতি এসব শিশু শিক্ষার্থীকে যান্ত্রিকতা থেকে রেহাই দিতে আমরা এ অনুষ্ঠানের আয়োজন করেছি। আশা করি এটি শিক্ষার্থীদের মনন বিকাশে সহায়ক হবে। প্রতি বছর এমন আরও আয়োজনের উদ্যোগ নেওয়া হবে।'

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ ও পুলিশ কেজি স্কুলের প্রধান শিক্ষক মো: রহমত উল্লাহ সহ বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

ক্লাশ কার্নিভালের মূল অনুষ্ঠান শেষে নার্সারি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা নিজ নিজ শ্রেণি কক্ষে কেক কেটে ক্লাস পার্টি উদযাপন করে। এ সময় বিদ্যালয় ক্যাম্পাসে বই মেলা চলে। এ উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাস ও বিভিন্ন শ্রেণি কক্ষ বর্ণিল সাজে সজ্জিত করা হয়। এ ধরণের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে ছাত্রছাত্রীরা উচ্ছাস প্রকাশ করে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.