× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে ইউপি সদস্যের হাত-পায়ের রগ কেটে ফেলল দুর্বৃত্তরা

মাদারীপুর প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৮:৫৭ পিএম

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাশী (৫০)কে বুধবার রাত আনুমানিক ৮ টার দিকে গ্রাম্য দলাদলির জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টার করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ ও তার পরিবার সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাশী রাতে ঘটকচর বাজার থেকে পেয়ারপুর গ্রামের বাড়িতে একাই যাচ্ছিল। বাড়ি আসার পথে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা গ্রাম্য দলাদলির জেরে তাকে বেধড়ক ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে। এ সময় তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে ইউপি সদস্য মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বলেন, আমার আব্বাকে রাতের আঁধারে কুপিয়ে হত্যার চেষ্টা যারা করেছে। পুলিশ ও প্রশাসনের কাছে দাবী করছি আমরা যেন এই ঘটনার সুষ্ঠু বিচার পাই। আমার আব্বার যে অবস্থা সে এখন বাচে নাকি মারা যায় সেটি নিয়েই আমরা এখন বেশি চিন্তিত। 

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলেই আমরা আইনগত পদক্ষেপ গ্রহণ করব। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.