× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কলেজছাত্রকে শিকলে বেঁধে নির্যাতন

বরগুনা প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২২, ০০:১৩ এএম

বরগুনার বেতাগীতে উজ্জ্বল ঢাকী (১৮) নামে দ্বাদশ শ্রেণির এক কলেজছাত্রকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের পুলেরহাট বাজারসংলগ্ন মো. আরাফাত নামের এক ব্যবসায়ীর কাছ থেকে পরিমল চন্দ্র ঢাকীর ছেলে উজ্জ্বল ঢাকী কিছু টাকা ধার হিসেবে নেন। ধারের টাকা দিতে দেরি হওয়ায় গত সোমবার স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. রাজু মৃধার সহায়তায় ওই ব্যবসায়ী উজ্জ্বলকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখেন।

উজ্জ্বলের বাবা পরিমল ঢাকী বলেন, ধারদেনা থাকতে পারে, এজন্য আমার ছেলেকে লোহার শিকলে মারধর করতে হবে? পুলিশের কাছে অভিযোগ দিলেও তারা ব্যবস্থা নিচ্ছে না। আমি এর সুষ্ঠু বিচার চাই। ভুক্তভোগী উজ্জ্বল বলেন, ধারের টাকা আমি বিকাশের মাধ্যমে ব্যবসায়ী আরাফাতকে পাঠিয়েছিলাম, তবে টাকাটা ভুল নম্বরে চলে যায়। উনি আমার পরিচিত। তাই ভেবেছি, কয়েক দিন পর দিয়ে দেব।

তিনি আরও বলেন, ব্যবসায়ী আরাফাত আমাকে একা পেয়ে সাবেক ইউপি সদস্যকে সঙ্গে নিয়ে শিকল দিয়ে বেঁধে মারধর করেন। এছাড়া নির্বাচনের সময় আমার পরিবার ওই ইউপি সদস্যের পক্ষে কাজ না করায় ক্ষিপ্ত হয়ে এমন অত্যাচার করেছেন।

এ বিষয়ে ব্যবসায়ী আরাফাত হোসেন বলেন, উজ্জ্বল ও তার পরিবার আমার পরিচিত। এর আগেও অনেকবার লেনদেনও করেছে। তবে এবার টাকা দিতে দেরি করায় আমি ওকে দোকানে বসিয়ে রেখেছি। কে বা কারা উজ্জ্বলকে শিকল দিয়ে বেঁধে রেখেছিল আমার জানা নেই। তবে সাবেক ইউপি সদস্য রাজু মৃধা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রাজু মৃধা বলেন, বিষয়টি একটু দৃষ্টিকটু হয়েছে। তবে এছাড়া টাকা উঠানোর কোন উপায় ছিল না। 

বেতাগী থানার পরিদর্শক (তদন্ত) আবদুস সালাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.