× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুমিল্লায় সমাবেশস্থলে জুমার নামাজ আদায় করেছেন বিএনপি নেতাকর্মীরা

কুমিল্লা প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২২, ১৬:৪১ পিএম

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের জায়গায় জুমার নামাজ আদায় করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

শুক্রবার দুপুরে কুমিল্লা টাউন হল মাঠে কেন্দ্রীয় ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছার আহমেদের ইমামতিতে জুমার নামাজ আদায় করেন তারা।

নামাজে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির ভাইস প্রেসিডেন্ট সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বুলু, বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া,  বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন, কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক কামাল হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা অংশ নেন। এ সময় বিএনপির আজীবন বহিষ্কৃত নেতা কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু সমাবেশস্থলের এক পাশে নামাজ আদায় করেন। 

নামাজ শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ ও জাতির জন্য কল্যাণ কামনা করা হয়।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.