× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘দেশ শ্রীলঙ্কা নয়, সিঙ্গাপুরের পথে ধাবিত হবে’

জয়পুরহাট প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২২, ১৬:৫৩ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, কিছু মানুষ এটা সহ্য করতে পারছে না। তারা বারবার বলছে বাংলাদেশ শ্রীলঙ্কা, হবে ধ্বংস হয়ে যাবে। আমি গর্ব করে বলতে পারি আমাদের দেশ এগিয়ে চলছে, এগিয়ে যাবে। এই দেশ শ্রীলঙ্কা নয় সিঙ্গাপুরের পথে ধাবিত হবে।

জয়পুরহাটে দুই দিনব্যাপী অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে এ মেলা অনুষ্ঠিত হয়।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বিএনপির বন্ধুদেরকেও পালাতে হবে না, অন্যদেরকেও পালাতে হবে না। আওয়ামী লীগের রাজনীতিতে পালানোর কোন রেকর্ড নেই বরং যাকে উনারা পূজা করেন, সেই ব্যক্তি ২০০৮ সালে 'আমি আর রাজনীতি করিবো না' মুচলেকা দিয়ে পালিয়ে বৃটিশে গিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন জাতির জন্য অপরিহার্য। এটি জাতি, সুষ্ঠ সমাজ, গণতান্ত্রিক সমাজ গঠনে সবচেয়ে বড় ভূমিকা পালন করে। অতীতে অনেক ভুল-ত্রুটি হয়েছে। কিন্তু আমরা ২০২৪ সালের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কমিশনের পরিচালনায় অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে চাই।

ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম। এসময় আরও বক্তব্য দেন ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদের চেয়ারম্যান খাজা সামছুল আলম, জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.