× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুমিল্লা টাউন হল মাঠে বিএনপি নেতাকর্মীদের ঢল

বিএনপির বিভাগীয় গণসমাবেশ

২৫ নভেম্বর ২০২২, ১৯:০১ পিএম

বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে কুমিল্লার প্রাণ কেন্দ্র ঐতিহ্যবাহী টাউনহল মাঠে নেতাকর্মীদের ঢল নেমেছে। গণসমাবেশে যোগ দিতে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আগত নেতাকর্মীদের স্লোগানে মুখর হয়ে উঠেছে কুমিল্লা টাউন হল মাঠ। শুক্রবার (২৫ নভেম্বর) জুমার নামাজের পর থেকে দলে দলে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা।

চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠেছে কুমিল্লা টাউন হল মাঠ। সমাবেশস্থলে অন্তত ২০টি গ্রুপকে খণ্ড খণ্ড দলে স্লোগান দিতে দেখা গেছে।

জেলার নাঙ্গলকোট থেকে সমাবেশস্থলে আসা মিজানুর রহমান নামে এক যুবদল কর্মী বলেন, আমরা আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং অন্যান্য দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না। 

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসীম উদ্দিন বলেন, সমাবেশের আগের দিনই গণজাগরণ সৃষ্টি হয়েছে। এই জাগরণের তোপে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। 

কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.