× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদক কারবারিদের ধরতে গিয়ে সড়কে দুই র‍্যাব সদস্যসহ নিহত ৩

মাগুরা প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৯ এএম

মাগুরায় মাদক বহনকারী সন্দেহভাজন একটি পিকআপকে ধাওয়া করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় র‌্যাবের ২ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত এক র‍্যাব সদস্যকে হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মাগুরা সদর উপজেলার সাইত্রিশ বাজার এলাকায় মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত দুই র‍্যাবের সদস্য হলেন করপোরাল আনিসুর রহমান (৩৫) ও কনস্টেবল ফারুক হোসেন (৩৮)। নিহত অন্যজন পিকআপের চালক। তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে জরুরি বিভাগের ভর্তি খাতায় তার নাম মফিদুল লেখা হয়েছে।

গুরুতর আহত র‍্যাবের সৈনিক নাজমুলকে (৩৫) হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে র‍্যাবের সদস্য ফারুক হোসেন ঘটনাস্থলে নিহত হন। আর অন্য দুজনকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করার পর মারা যান।

মাগুরা রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, র‍্যাব-৬ ঝিনাইদহে একটি তল্লাশিচৌকি বসিয়েছিল। তাদের কাছে সংবাদ আসে একটা পিকআপে মাদক বহন করা হচ্ছে। ওই পিকআপ তল্লাশিচৌকিতে পৌঁছার পর থামার সংকেত দেন র‌্যাবের সদস্যরা। কিন্তু সংকেত না মেনে পিকআপটি দ্রুত মাগুরার দিকে আসে। র‍্যাবের গাড়িও ধাওয়া দেয়। এমন পরিস্থিতিতে দ্রুতগতির কারণে সাইত্রিশ বাজার নামক স্থানে এসে গাড়ি দুটি সড়কের দুই পাশে ছিটকে পড়ে।

ওসি মো. লিয়াকত আলী জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত পিকআপ থেকে ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

সকালে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে দেখা যায়, নিহত তিনজনের সুরতহাল প্রস্তুত করছেন পুলিশের সদস্যরা। সেখানে র‍্যাবের একাধিক সদস্য উপস্থিত থাকলেও তাৎক্ষণিক আনুষ্ঠানিক কোনো বক্তব্য তারা দেননি। সব তথ্য যাচাই-বাছাই করে পরে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হবে বলে র‍্যাবের পক্ষ থেকে সাংবাদিকদের জানান হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.