× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ১২:০০ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় বাসিন্দারা। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় দীঘিনালার বড় মেরুং এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণ চেষ্টাকারী মো. পারভেজ (২৩) একই এলাকার মো. ইব্রাহিমের ছেলে। শিশুটি স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষার্থী।

সরেজমিনে গেলে শিশুটির মা জানায় , মেয়েকে চকলেট দেয়ার কথা বলে বাড়ি থেকে বের করে বাড়ির পাশের একটি নির্জন এলাকার জাম গাছের নিচে নিয়ে যায়। পরে শিশুসহ পারভেজকে দেখে প্রত্যক্ষদর্শীরা এগিয়ে যান। পরে আপত্তিকর অবস্থায় শিশুকে উদ্ধার করা হয়।’ এ ঘটনায় শিশুর পরিবার আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে শিশুটির পিতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, পারভেজকে ধরার পর গণধোলাই দেয় এলাকার লোকজন। পরে ইউপি চেয়ারম্যান এর উপস্থিতিতে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাকে দীঘিনালা থানায় নিয়ে যায়। অভিযুক্ত পারভেজ এর বিরুদ্ধে এলাকায় এর আগে চুরির অভিযোগ রয়েছে।

এবিষয়ে উপজেলার মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী বলেন, ‘ঘটনা শুনে আমি ঐ এলাকায় তাৎক্ষণিক উপস্থিত হই। এরপর স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত পারভেজকে পুলিশে সোপর্দ করা হয়েছে।’

দীঘিনালা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত জানান, ‘স্থানীয় বাসিন্দারা পারভেজ নামে একজনকে পুলিশে সোপর্দ করেছে। তাকে গণধোলাই দেয়া হয়েছে কিনা জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.