× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দুর্নীতি পাওয়া গেলে রক্ষা নেই: মাদারীপুরের ডিসি

মাদারীপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ১৫:৩৮ পিএম

‘‘দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবন্ধ বিশ্ব’’ স্লোগানে মাদারীপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের সামনে এ উপলক্ষে দুর্নীতিবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

3মানববন্ধনে ব্যানার ফেস্টুন হাতে নিয়ে দুই শতাধিক স্কুল কলেজের শিক্ষার্থী ও সরকারি কর্মকর্তারা অংশ নেয়। পরে ওই ভবনের অডিটরিয়ামে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এসময় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, প্রত্যেকটি ডিপার্টমেন্টে, প্রত্যেকটি সেক্টরে, প্রত্যেকটি জায়গায় দুর্নীতিবিরোধী মনমানসিকতা থাকতে হবে। যদি কোন দুর্নীতি পাওয়া যায় তাহলে তার রক্ষা নাই। এ বিষয়ে দু’একটি এ্যাকসন নিতে হবে। তা না হলে ভয় পাবে না। তিনি উদাহরণস্বরুপ বলেন, অতিরিক্ত সব কিছুই হচ্ছে বিষ, অতিরিক্ত সবই হচ্ছে পয়জন। অতএব অতিরিক্ত যা যা করবেন সবই বিষ এবং সবই দুর্নীতি। তিনি বলেন, মাদারীপুরে একটি রেডিও স্টেশন হবে এবং এখানে সকালে মোটিভেশনাল আলোচনা হবে। প্রতিটি স্কুলের মাইকে এগুলো পিটির সময় শোনা হবে।

দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গোলাম মোস্তফা হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত সভায় দুর্নীতিবিরোধী বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: মাসুদ আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সরকারি নাজিমউদ্দিন কলেজের অধ্যক্ষ মো: জামান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার, মাদারীপুর দুদক কার্যালয়ের উপপরিচালক মো: আতিকুর রহমান।

জেলা প্রশাসন ও দুদক কার্যালয়ের যৌথ আয়োজনে এবং সতেচন নাগরিক কমিটি ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় অনুষ্ঠানে আরও উপস্থিত সরকারি কর্মকর্তা, স্কাউট সদস্যসহ অনেকেই। আবৃতি সংগঠন মাত্রার সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন লিটন অনুষ্ঠান সঞ্চালনা করেন। অনুষ্ঠান শেষে দুর্নীতি বিরোধী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.