× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দীঘিনালায় আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ১৬:৪৩ পিএম । আপডেটঃ ০৯ ডিসেম্বর ২০২২, ১৭:৩৭ পিএম

দুর্নীতির করাল গ্রাস জাতির জন্য সর্বনাশ’ প্রতিপাদ্যে খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) আয়োজনে আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) পতাকা উত্তোলন করা হয়। পরে অতিথিরা দুর্নীতি বিরোধী মানবন্ধন ও আলোচনা সভায় অংশ নেয়। 


এতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জেসমিন চাকমা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম। সভাপতির বক্তব্যদেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম, বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক (ইউআরসি) মোহাম্মদ মাইনুদ্দিন। 

এসময় বক্তারা বলেন, ‘উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে।’

এতে অন্যদের মধ্যে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন, সহ- সভাপতি নীলুফার ইয়াসমিন, বিবেক আনন্দ চাকমা, কমিটির কার্য নির্বাহী সদস্য সীবু দে, ত্রিদ্রিব রায় পোমাং, সুমন চন্দ্র নাথ প্রবীর সহ যুব রেডক্রিসেন্ট ও রোভার স্কাউটের সেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। 



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.