× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে জয়িতা পুরস্কার পেলেন যারা

মাদারীপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০২২, ১৯:৪১ পিএম

সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় এ বছর মাদারীপুরে জয়িতা পুরস্কার পেয়েছেন ৫ জন নারী। এরা হলেন অর্থনৈতিকভাবে স্বাবলম্বী মহিষেরচরের মুসলিমা আক্তার, ছিলারচরের সফল জননী মিশু রহমান, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় ১নং শকুনী এলাকার মাছরাঙ্গা টিভির সাংবাদিক আঞ্জুমান আরা কবির জুলিয়া, শিক্ষা ও চাকুরীতে সফল নবগ্রামের রেখা রানী বাড়ৈ ও নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নীনা রানী সরকার। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে মাদারীপুর শহরের শকুনী লেকেরপাড় স্বাধীনতা অঙ্গণে বেগম রোকেয়া দিবস উদযাপন ‘‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’’ শীর্ষক কার্যক্রম উপলক্ষে আলোচনা সভা, জয়িতাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এদের হাতে পুরস্কার তুলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

‘‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’’ স্লোগানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর) ও বেগম রোকেয়া দিবস এবং জয়িতা পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে জেলা মহিলা ও শিশু বিষয়ক কার্যালয়।

জেলা শিশু বিষয়ক কর্মককর্তা মাহমুদা আক্তার এর সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাইনউদ্দিন, সনাক সহ সভাপতি মমতাজ হক, সদস্য, ডা. রুনিয়া বেগম আলো, সরকারি কর্মকর্তা, নারী নেত্রী, নারী উদ্যোক্তা সহ অনেকেই। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবৃত্তি শিল্পী আশিক মাহমুদ মাত্রা। অনুষ্ঠান শেষে কিশোর কিশোরী ক্লাবের সদস্যরা নারী নির্যাতন বিষয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.