× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে ২৫২ বোতল ফেন্সিডিলসহ আটক ২

রাজশাহী ব্যুরো

১৮ ডিসেম্বর ২০২২, ১০:১১ এএম

রাজশাহীর কাটাখালিতে ২৫২ বোতল ফেনসিডিল সহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। 

র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার (১৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানার বালুরঘাট টাংগন এলাকায় অপারেশন পরিচালনা করে ২৫২ বোতল ফেনসিডিল সহ নুরুন্নবী সবুজ (২৪) ও রিপন আহমেদ (২৪) কে আটক করে। গ্রেফতারের সময় তাদের সাথে থাকা ১টি মোটর সাইকেল, ১ট মোবাইল ফোন, ২টি সীমকার্ড ও নগদ ২ হাজার  টাকা উদ্ধার করা হয়।   

সবুজ রাজশাহী জেলার বাঘা থানার চকছাতারির মোঃ নুরুজ্জামানের ছেলে এবং রিপন একই থানার দক্ষিণ মিলিক বাজারের আসমত আলীর ছেলে।

জানা যায়, র‌্যাবের গোয়েন্দা দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ২ জন ব্যক্তি ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ  মোটরসাইকেলে সারদা বাজার থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দিকে আসছে। সংবাদ পাওয়া মাত্রই রাজশাহী মহানগরীর কাটাখালী থানার টাংগন বালুরঘাটের জেবর আলীর কাপড়ের দোকনের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনা করার সময় ঘটনাস্থলে ১টি কালো-নীল রংয়ের মোটরসাইকেল চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে থামানো মাত্রই মোটর সাইকেল চালকসহ ২ জন ব্যক্তি মোটর সাইকেলের পিছনের বাম পার্শ্বে থাকা সারিগার্ডের সাথে বাধা ৩টি প্লাস্টিকের বস্তা রেখে পালানোর চেষ্টাকা করলে তাদেরকে মোটর সাইকেলসহ আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে কৌশলে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছে এবং উদ্ধারকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বিক্রির জন্য  উদ্দেশ্যে কাটাখালীর দিকে নিয়ে আসছিল।

তাদের বিরুদ্ধে মাদক আইনে রাজশাহীর কাটাখালী থানায় মামলা করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.