× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিয়ের দাবিতে প্রেমিকার আমরণ অনশন, প্রেমিক পলাতক

কুড়িগ্রাম প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৫:২৪ পিএম

কুড়িগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছেন গার্মেন্টকর্মী এক প্রেমিকা।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল থেকে প্রেমিক সোহেল রানার বাড়িত অবস্থান নিয়েছেন তিনি। প্রেমিকা আসার খবর ওই এলাকায় ছড়িয়ে পড়লে প্রেমিকাকে একনজর দেখতে প্রেমিক সোহেল রানার বাড়িতে ভিড় জমায় মানুষ।

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিমফুলমতি গ্রামে এ ঘটনা ঘটেছে। প্রেমিকা সোহেল রানা ওই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ের দাবিতে অনশনে থাকা ওই প্রেমিকা জানান, ঢাকা জামগড়া এলাকায় গার্মেন্টসে চাকরি করার সময় পরিচয় হয় প্রেমিক সোহেল রানার সঙ্গে। পরে প্রেমিকা জানতে পারে প্রেমিক সোহেল রানার বাড়ি একই এলাকায়। ৬ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক সোহেল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই গার্মেন্টকর্মী প্রেমিকার মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। প্রেমিক সোহেল তাকে বিয়ে করার কথা বলে গত এক সপ্তাহ আগে ঢাকা থেকে তার বাড়ির পাশে বোনের বাড়িতে নিয়ে আসে। বোনের বাড়িতে কয়েকদিন থেকে সোহেল তার প্রেমিকাকে তার নিজ বাড়িতে রেখে আসে। পরে বিষয়টি দুই পরিবারে জানাজানি হলে তাদের বিয়ে বিষয়ে প্রেমিকার বাড়ির লোকজন রাজি হলেও প্রেমিকের পরিবারের লোকজন বিয়েতে অস্বীকৃতি জানান।

এদিকে প্রেমিক সোহেল রানার মোবাইল ফোন বন্ধ থাকায় প্রেমিকা হতাশ হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন গার্মেন্টকর্মী ওই প্রেমিকা। প্রেমিক সোহেল রানা বিয়ে না পর্যন্ত ওই প্রেমিকা আমরণ অনশন চালিয়ে যাবেন বলেও জানান।

স্থানীয় সিদ্দিক মিয়া ও জাকারি মিয়া জানান, শুক্রবার বিকাল থেকে ওই প্রেমিকা বিয়ের দাবিতে সোহেলের বাড়িতে অনশন করছেন।

এদিকে পলাতক থাকায় এ নিয়ে সোহেল রানার মন্তব্য পাওয়া যায়নি। তবে সোহেলের মা সুফিয়া বেগম বলেন, আমার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক হয়নি।

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, গ্রাম পুলিশের মাধ্যমে ঘটনাটি জেনেছি। এ নিয়ে ওই প্রেমিকার পরিবার থেকে এখনো থানায় কোনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.