× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আলীকদমে পর্যটকদের সুবিধার্থে সিঁড়ি ও বিশ্রাম স্থান উদ্বোধন

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৫:৪০ পিএম

বান্দরবানের আলীকদমে বাংলাদেশ সেনাবাহিনী (৩১ বীর) সেনাজোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে ৩নং নয়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী পর্যটন স্পট আলীর গুহা (সুড়ঙ্গ) প্রবেশ মুখে পর্যটকদের যাতায়াতের সুবিধার্থে নবনির্মিত সিঁড়ি ও বিশ্রাম স্থান উদ্বোধন করেছেন সেনাজোনের জোন কমান্ডার লে. কর্নেল সাব্বির হাসান।


রোববার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় বিভিন্ন উন্নয়নমূলক উদ্বোধন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোন (৩১ বীর) জোন কমান্ডার লে. কর্নেল সাব্বির হাসান।

বিশেষ অতিথি ছিলেন, মেজর সাজ্জাদ শহিদ (ভারপাপ্ত উপ-অধিনায়ক ৩১ বীর,আলীকদম সেনা জোন), উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগে সভাপতি জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন নাছির উদ্দিন বিএ,২নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, ৩নং নয়াপাড়া ইউপি চেয়ারম্যান কফিল উদ্দীন, ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আলীকদম (৩১ বীর) জোনের আওতাধীন অত্র উপজেলার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভবিষ্যতেও এ ধরনের উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে।
উদ্বোধন শেষে একটি বটবৃক্ষ চারা রোপণ করেন প্রধান অতিথি। এরপর ৩১ বীর সেনা জোনের কেন্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থীসহ গরিব ও দুস্থদের মাঝে ২,০৫,৫১২ টাকা আর্থিক অনুদান প্রদান ও আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাসের ছাত্র-ছাত্রীদের ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করেন।

প্রধান অতিথি আরো বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং থাকবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.