× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘শেখ হাসিনার নেতৃত্বে জাতি আজ স্মার্ট বাংলাদেশ পেয়েছে’

কিশোরগঞ্জ প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৭:৪৯ পিএম

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। দেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তার প্রমাণ হচ্ছে জাতি আজ একটি স্মার্ট বাংলাদেশ পেয়েছে। 

রবিবার দুপুরে কিশোরগঞ্জে মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে কিশোরগঞ্জ পুলিশ লাইন্সে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংর্বধনা অনুষ্ঠানে ডিবির প্রধান হারুন অর-রশিদ এ কথা বলেন।

তিনি আরো বলেন, যারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করে ঢাকা শহরে তাকে কবর দেয়া যাবে না। অজপাড়া গায়ে টুঙ্গিপাড়া কবর দিলে সেখানে কেউ যাবে না। এভাবে ইতিহাস নিশ্চিহ্ন করার চেষ্টা করেছিল তারা।

কিশোরগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর) বিভাগের যুগ্ম-কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হারুন অর রশীদ, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ আফজল, গুরুদয়াল সরকারি কলেজের অধ্যক্ষ জামালুর রহমান, জেলা সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দ ফরহাদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ দুল্লাহ প্রমুখ। 

পুলিশ পুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের অবদান ও দেশের পরিস্থিতি নিয়ে ডিবির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ, বলেন, মুক্তিযোদ্ধারা জীবন বাজী রেখে দেশ স্বাধীন করলেও এ দেশে রাজাকারের গাড়িতে পতাকা থাকায় তাদেরকেও স্যালুট করতে হয়েছে আমাদের। আজকে মুক্তিযোদ্ধাদের পূণরায় একএিত হয়ে স্বাধীনতা রক্ষার জন্য কাজ করতে হবে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.