× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনায় হাতি নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের বিশাল শোভাযাত্রা

পাবনা প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৮:১৭ পিএম

কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে কাতারে অনুষ্ঠিতব্য ফিফা বিশ্বকাপ-২০২২ ফাইনালের। ফাইনাল ঘিরে নিজ দলের সমর্থকদের মাঝে উন্মাদনও বেড়েছে। আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা আরও বেশি। তাই ফাইনাল উপলক্ষে পাবনা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছেন পাবনার আর্জেন্টাইন সমর্থকরা।

দলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রায় মোটরসাইকেল, প্রাইভেটকার ও হাতি নিয়ে অংশগ্রহণ করেন ভক্তরা। 

রোববার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ ক্যাম্পাস থেকে এ বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কলেজের প্রধান গেট হয়ে, বড় ব্রিজ, আব্দুল হামিদ রোড ঘুরে আবারও এডওয়ার্ড কলেজের ক্যাম্পাসে এসে শেষ হয়। 

শোভাযাত্রা প্রিয় দল ও খেলোয়াড়ের জার্সি পরে উল্লাস প্রকাশ করেন সমর্থকরা।  মোটরসাইকেল, প্রাইভেটকার, ইজিবাইক নিয়ে বড় বড় পতাকা হাতে শোভাযাত্রায় পাবনার আর্জেন্টাইন কয়েক শতাধিক সমর্থক অংশ নেন। শোভাযাত্রায় বড় আকর্ষণ ছিল হাতি। হাতিকে আর্জেন্টিনার আকাশি-সাদা রঙে সাজিয়ে শোভাযাত্রায় অংশ নেয়া হয়। 

শোভাযাত্রা চলাকালে নেচে-গেয়ে বাঁশি ও ভুভুজেলা বাজিয়ে চারপাশে উন্মাদনা ছড়িয়ে দেন। আর্জেন্টিনা, আর্জেন্টিনা, খালি মেসি, খালি মেসি- ইত্যাদি স্লোগানে মুখর করে তোলে গোটা শহর।  এসময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাও হাত নেড়ে আর্জেন্টিনা দলের সমর্থকদের শুভেচ্ছা জানান। 

এইসব সমর্থকদের আশা এবারের বিশ্বকাপ প্রিয় দল আর্জেন্টিনার ঘরেই যাবে। প্রিয় খেলোয়াড় মেসির হাতেই শোভা পাবে বিশ্বকাপের ট্রফি। 

পাবনার লাইব্রেরি বাজার থেকে আসা আর্জেন্টিনার সমর্থক হাকিম মোর্শেদ বলেন, ‘এই বিশ্বকাপই মেসির শেষ বিশ্বকাপ। তাই আমরা চাই- এবারের কাপ অবশ্যই মেসির হাতেই উঠুক। আর আর্জেন্টিনাও এবার ভালো খেলছে।’ 

সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থী ও শোভাযাত্রার অন্যতম আয়োজক রাফিউল ইসলাম বলেন, ‘২০১৪ সালে ফাইনালে উঠেছিলাম, গতবারও ভালো খেলে বাদ পড়েছে। আর এবার ফাইনালে। এতে আমরা আনন্দিত।  মেসির শেষ বিশ্বকাপ নিয়ে আমরা অনেক আশাবাদী। তাই ফাইনাল ঘিরে আমরা আমাদের ফ্যান এবং সমর্থকদের উজ্জীবিত করতে এ শোভাযাত্রার আয়োজন করেছি।  ফাইনালে জিতে মেসিবাহিনী শিরোপা নেবে ইনশাআল্লাহ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.