× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৮:৩৯ পিএম

"থাকব ভালো, রাখব ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয় গড়ব বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে ঘীরে নরসিংদীর রায়পুরায় পালিত হলো আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২২। 

দিবসটি উপলক্ষে রোববার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম ও অভিবাসী কর্মী ইউনিয়ন প্রোগ্রাম (ওকাপ) এর আলাদা ব্যানারে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। বিভিন্ন সচেতনতা মূলক ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে র‍্যালিতে অংশ নেয় ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম এবং ওকাপ'র কর্মীরা। র‍্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষীন শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা করা হয়৷ 

আলোচনা সভায় উপস্থিতি ছিলেন রায়পুরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শফিকুল ইসলাম, ব্র্যাক মাইগ্রেশন ফোরামের ফিল্ড অর্গানাইজার শরিফা বেগম, অভিবাসী কর্মী ইউনিয়ন প্রোগ্রাম (ওকাপ) জেলা প্রজেক্ট অফিসার মো. সাব্বিরুজামান ও উপজেলা সুপারভাইজার তাইজুল ইসলাম সিহাব, ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সভাপতি শেখ আব্দুল জলিল, তথ্য ও প্রচার সম্পাদক এম আজিজুল ইসলাম সহ সংগঠন দুটির কর্মী, বিদেশ ফেরত উপকারভোগী ও সাংবাদিকবৃন্দ।   

উল্লেখ্য, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম অনুপ্রেরণা-২ প্রকল্পের আওতায় রায়পুরা উপজেলায় প্রজেক্ট চলাকালীন সময়ে ২০২২ নভেম্বর পর্যন্ত ২০ জন অভিবাসীদের বিভিন্নভাবে সাপোর্ট দিয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.