× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে শিশু হত্যার সাড়ে ৪ ঘণ্টা পর আসামি গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০২২, ১৯:১১ পিএম

নিখোঁজের ৬ ঘণ্টা পর শিশু তফিকু (৬)'র লাশ মিলল পার্শ্ববর্তী গ্রামের একটি বাড়ির টয়লেটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তফিকু নেত্রকোনা জেলার নয়াপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে।  

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের বেড়াইদেরচালা এলাকার মনিরুজ্জামান শিতলের বাড়ি থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বাড়ির মালিকের ছেলে শাকিল জানায়,সকাল সাড়ে ১১ টার দিকে বাড়ির ভাড়াটিয়ার সাগরের মাধ্যমে জানতে পারি বাসার টয়লেটে একটি শিশু বাচ্চার লাশ পরে রয়েছে। ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দিলে থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নিহত শিশু তরিকুলের মা জানান,গত শুক্রবারে নেত্রকোনা থেকে সপরিবারে শ্রীপুরে এসেছেন চাকরির সন্ধানে। সকাল ৯ টার দিকে সকালের খাবার খেয়ে নিখোঁজ হয় তফিকুল। 

শ্রীপুর মডেল থানার উপ পরিদর্শক এসআই শাহাদত হোসেন বলেন, খবর পেয়ে পৌরসভার বেড়াইদের চলা এলাকার মনিরুজ্জামান শীতলের একটি ব্যাচেলর বাসার টয়লেট থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।শিশুটির গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে নিহত শিশুর দুলাভাই মাজহারুল ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত মজাহারুল ইসলাম নেত্রকোনা জেলার সাহাপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে।তিনি আরো জানান, হত্যাকাণ্ডের পর মাজহারুল নিজেই শিশুর নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করেছেন। সিসি  ফোটেজের মাধ্যমে  তাকে সনাক্ত করে গ্রেপ্তার করা হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন,শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে প্রাথমিক জিজ্ঞাসা বাদে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইন ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.