× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সংবাদ সারাবেলায় খবর প্রকাশের পর রাস্তা নির্মাণের উদ্যোগ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২২, ১৭:৪৪ পিএম

কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামবাসীর কবরস্থান ও ঈদগাহ যাওয়ার নির্মাণাধীন নতুন সড়ক পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রুমন দে।

গত শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ৪ টার দিকে সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে তিনি সড়কটি পরিদর্শনে আসেন। এসময় উপস্থিত ছিলেন বান্দরবন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, হোমনা-মেঘনা সার্কেলের সাবেক সহকারী পুলিশ সুপার সদ্য পদোন্নতি পাওয়া চট্রগ্রাম সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার স্পিনা রাণী প্রামানিক। এ সময় উপস্থিত ছিলেন চান্দেরচর ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, রামকৃষ্ণপুর ডিগ্রি কলেজের সিনিয়র প্রভাষক মোজাম্মেল হক, প্রভাষক সেলিম মিয়া, ইউপি সদস্য আল আমিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, বাঁশগাড়ি গ্রাম থেকে উদয়ের খাল কবরস্থান পর্যন্ত এই সড়কটি নির্মাণের জন্য গ্রামবাসী বছরের পর বছর দাবী জানিয়ে আসছিলেন অবশেষে বিষয়টি নিয়ে দৈনিক সংবাদ সারাবেলা সহ কয়েকটি সংবাদ মাধ্যমে সংবাদ প্রচার হলে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আল আমিন মিয়া উপজেলা নির্বাহী অফিসারের বরাবর রাস্তাটি নির্মাণের জন্য গত ৫ জুন-২০২২ ইং তারিখে একটি লিখিত আবেদন করেন। আবেদন ও স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় রাস্তাটি নির্মাণের জন্য বরাদ্দ দেয়া হয় এবং নির্মাণ কাজ শুরু হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.