× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালুকায় মেয়ের বিয়ের টাকা হাতিয়ে নিলো প্রতারক চক্র

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০২২, ১৮:৩৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় ব্যাংক থেকে উত্তোলিত মেয়ের বিয়েতে খরচের টাকা হাতিয়ে নিয়েছে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র।

জানা যায়, সোমবার দুপুরে সোনালী ব্যাংক ভালুকা শাখায় গুনে দেওয়ার কথা বলে উপজেলার ভায়াবহ গ্রামের মানিক চন্দ্র দাসের স্ত্রী শিখা রানী(৩৫) নিকট থেকে ৮০হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে একাধিক প্রতারক। 

প্রতারণার শিকার শিখা রানী জানান, মেয়ে সুলেখা রানীকে বিয়ে দেওয়ার জন্যে সোনালী ব্যাংক ভালুকা শাখায় টাকা জমাচ্ছিলেন তিনি। আগামী ১০জানুয়ারী গফরগাঁওয়ের কৃষ্টবাজার এলাকার সন্তোষ হৃদয় দাসের সাথে সুলেখার বিয়ের হওয়া কথা। তাই জুয়েলারী দোকানের বাকি ও অন্যান্য বিষয়ে খরচের জন্য শিখা রানী সোমবার দুপুরের দিকে সোনালী ব্যাংক ভালুকা শাখা থেকে এক লাখ ৫হাজার টাকা উত্তোলন করেন। ওই সময় ব্যাংকে একাধিক প্রতারক গুনে দেওয়ার কথা বলে ওই নারীর হাত থেকে টাকাগুলো নিয়ে নেন। পরে, গণনা শেষে প্রতারক চক্র ওই টাকা থেকে ৮০হাজার টাকা হাতিয়ে নিয়ে অবশিষ্ট টাকা শিখা রানীর হাতে গুঁেজ দিয়ে কেটে পরে। এদিকে, জুয়েলারী দোকানে টাকা দিতে এসে ওই নারী টের পান ব্যাংক থেকে উত্তোলিত টাকা থেকে ৮০হাজার টাকা নিয়ে গেছে ওই প্রতারক চক্র। 

সোনালী ব্যাংক ভালুকা শাখার ব্যবস্থাপক সাইদুর রহমান জানান, ঘটনাটি জানার সাথে সাথেই তিনি বিষয়টি ভালুকা মডেল থানাকে অবহিত করলে পুলিশ এসে ব্যাংকের সিসিটিভি ফুটেজ নিয়ে যায়। 

ঘটনাস্থল পরিদর্শনকারী ভালুকা মডেল থানার এসআই চন্দন চন্দ্র করকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফুটেজ সংগ্রহ করা হয়েছে। প্রতারকদের গ্রেফতার করার চেষ্টা চলছে।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.