× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোম্পানীগঞ্জে শীতার্তদের মাঝে ৫০০০ কম্বল বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

০৫ জানুয়ারি ২০২৩, ১৬:৫৭ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষ থেকে ৫ হাজার কম্বল বিতরণ করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। 

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিনব্যাপী বসুরহাট পৌরসভায় এসব কম্বল বিতরণ করেন তিনি।

সরেজমিনে দেখা যায়, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বসুরহাট বাজারসহ আশপাশের অসহায়, হতদরিদ্র নারী-পুরুষ ও পথশিশুর মাঝে কম্বলের টোকেন বিতরণ করেন। এরপর পৌরসভা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষ থেকে ৫ হাজার কম্বল বিতরণ করেন। কম্বল পেয়ে খুশি হন দুঃস্থ শীতার্তরা।

এবিষয়ে আবদুল কাদের মির্জা বলেন, যারা শীতে অসহায়ভাবে জীবন-যাপন করছেন তাদের পাশে আমাদের সকলের দাঁড়ানো উচিত। শীতার্ত, অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষ থেকে পৌরসভা ও ইউনিয়ন গুলোতে ৫ হাজার কম্বল বিতরণ করছি।

আবদুল কাদের মির্জা আরও বলেন, জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র্য ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমি সব সময় আপনাদের পাশে থাকবো। এছাড়াও অসহায় শীতার্তদের জন্য পর্যায়ক্রমে সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.