× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভৈরবে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও গণসংযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি

০৫ জানুয়ারি ২০২৩, ২০:২৫ পিএম

কিশোরগঞ্জের ভৈরবে পানি শোধনাগার, শীতবস্ত্র, ঋণ বিতরণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন ও গণ সংযোগ করেছেন স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৯ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত পৌরবাসিদের জন্য সুপেয় পানি সরবরাহে শোধনাগার নির্মিত প্রকল্পের বৃহস্পতিবার (৫ জানুয়ারি) উদ্বোধন করেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাসুদ রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণূ, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান। 

পরে পৌরসভার দারিদ্র বিমোচন ও ক্ষুদ্র ঋণ প্রকল্পের আওতায় ৫৯ জন সদস্যদের মাঝে ২৬ লাখ ১০ হাজার টাকা ঋণ বিতরণ এবং অপরাধ দমন ও অপরাধীদের চিহ্নিত করনের জন্য পৌরসভার আওতায় ভৈরববাজারের বিভিন্ন স্থানে প্রতিস্থাপনে ২৫টি সিসিটিভি ক্যামেরার উদ্বোধন শেষে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য গণসংযোগ করেন। গণসংযোগ শেষে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে নিজ অর্থায়নে ২ হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।    


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.