× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গবির ফলিত গণিত বিভাগের বার্ষিক শিক্ষা সফর ও বিদায় সংবর্ধনা

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৫ জানুয়ারি ২০২৩, ২০:৩৯ পিএম

সাভারের (গবি)-এর ফলিত বিভাগের বার্ষিক শিক্ষা সফর এবং বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। 

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ধামরাই এর মোহাম্মদী গার্ডেনে শিক্ষা সফরের আদলে আলোচনা সভা এবং বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বিভাগের ১৭ ও ১৮ ব্যাচের সদ্য বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয় বিভাগটি।

সহকারী অধ্যাপক কনক চন্দ্র রায় বলেন, বিগত চার বছর পর আমাদের আজকে এমন একটি সুন্দর অনুষ্ঠান হলো। মধ্যে কিছু বছর করোনার কারণে কোনো অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। আমি আশাবাদী ভবিষ্যতে আমরা এমন সুন্দর অনুষ্ঠান আরো করার সুযোগ পাবো। সেই সাথে আরো বলতে চাই আগামী বছর আমরা ১২ বছর পূর্তি একটা অনুষ্ঠান করতে চাই আর অবশ্যই সম্ভব হবে। 

বর্তমান শিক্ষার্থীদের সাথে আনন্দে সামিল হতে বিভাগের সাবেক শিক্ষার্থীরাও স্বতঃস্ফূর্তভাবে অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেন। তখন তাদের হাতে কিছু উপহার তুলে দিলেন বিভাগীয় শিক্ষকবৃন্দ। 

এ সময় সহযোগী অধ্যাপক ড. শেখ আনোয়ার হোসেন বলেন, গণিত নিয়ে পড়ে কেউ কখনো বসে থাকে না। গণিত এমন একটি সাবজেক্ট যেটা কিনা সব জায়গার চাকরির জন্য দরজা খুলে দেয়। তোমরা সবাই পাশ করার পরে স্কুল, কলেজ, ব্যাংক, সরকারি এবং আধা সরকারিসহ বিভিন্ন জব সেক্টর খোলা পাবে। সেজন্য নিজেকে প্রস্তুত করতে থাকো।

সেখানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র প্রভাষক মালতি মজুমদার, সিনিয়র প্রভাষক দিলরুবা পানসি, প্রভাষক সবুর উদ্দিন, প্রভাষক বি এম জুয়েল রানা, প্রভাষক মাহবুব আলম এবং প্রভাষক হাফিজুর রহমান সহ বিভাগের সকল শিক্ষার্থীবৃন্দ।

আলোচনার পরে দিনভর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সবশেষে বিদায়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট এবং বার্ষিক ক্রীড়ায় যারা প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছেন তাদের পুরস্কার প্রদানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.