× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাঙ্গায় প্রশাসনের আয়োজনে ভূমিহীন পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২৩, ২৩:২২ পিএম

ফরিদপুর জেলা প্রশাসক, কামরুল আহসান তালুকদার পিএএ স্যারের মাধ্যমে "হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন ফর ওল্ড এন্ড ডিস্ট্রেস" নটরডেম কলেজ ঢাকা SSC-92 এর উদ্যোগে ভাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে( ২৫০)জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

৮ নং চুমুরদী  ইউনিয়ন পূর্ব সদরদী ৩ নং ওয়ার্ডে কুমার নদী পাড়ে অবস্থিত এবং পার্শ্ববর্তী এলাকা ঘারুয়া ইউনিয়ন গঙ্গাধরদী গুচ্ছগ্রামের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর ভূমিহীন-গৃহহীন হতদরিদ্র পরিবারের মাঝে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র কম্বল পরিবারের ২৫০ জন মাঝে বিতরণ করার হয়েছে।

১৪ জুন শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকের গুচ্ছ গ্রামের সহ গরিব দুঃখী অসহায় পরিবারের ও পথচারীদের মাঝে ও শীতবস্ত্র বিতরণ করার হয়।এতে গুচ্ছ গ্রামের হতদরিদ্র পরিবারের সদস্যরা শীতবস্ত্র কম্বল পেয়ে আনন্দিত হয়।এসময় গুচ্ছগ্রামের হতদরিদ্র পরিবারের তাদের জন্য দোয়া কামনা করেন।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপত্তিত করেন  করেনঃ ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আজিমউদ্দিন তিনি বলেনঃ আমাদের ঢাকা থেকে অতিথি এসেছে  এই কম্বল গুলোর সৌজন্যে আপনারা পাচ্ছেন।তাঁরা ঢাকা বসে চিন্তা করল যে গ্রামের হতদরিদ্র খেটে খাওয়া মানুষ শীতে কষ্ট পায় তাই তাঁদের জন্য ফরিদ পুর ডিসি স্যারের মাধ্যমে এ ব্যবস্থা করা হয়েছে।

ফরিদপুর ডিসি স্যারের বন্ধু উনারা তাদের একটি হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন ফর ওল্ড এন্ড ডিস্ট্রেস" প্রতিষ্ঠান রয়েছে।তাদের জন্য পারিবারিক পরিবারের সকলেই দোয়া করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ জনাব এস এম হাবিবুর রহমান - চেয়ারম্যান ভাঙ্গা উপজেলা পরিষদ, জনাব মোঃ মাহমুদুর রহমান - ভাঙ্গা সহকারী কমিশনার ( ভূমি)সহকারি কমিশনার(ভুমি)মোঃ মাহামুদুল রহমান, মোঃ মুনসুর মুন্সি - ঘারুয়া ইউনিয়ন চেয়ারম্যানসহ প্রশাসনের কর্মকর্তা  ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.