× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

'হোম ডেলিভারি' দিতে এসে বিপুল পরিমাণ ইয়াবাসহ যুবক গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০২:২৫ এএম

কক্সবাজার থেকে ভাঙ্গায় মাদকের ‘হোম ডেলিভারি’ দিতে এসে পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন এক যুবক। শনিবার সন্ধ্যায় ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযানে বঙ্গবন্ধু মহাসড়কের ঢাকা-মাওয়া-ভাঙ্গা টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকের নাম নুরুল হাকিম (৩১)। তিনি কক্সবাজারের উখিয়া থানার পাগলীর বিল গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন এর নেতৃত্বে এক্সপ্রেসওয়ের টোল প্লাজার সামনে ঢাকা থেকে ছেড়ে আসা কোটালি পাড়া স্টার এক্সপ্রেস নামের একটি বাসে যাত্রী বেশে আসা নুরুল হাকিম এর দেহ তল্লাশি করা হয়। পরে তার কাছে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরুল হক জানায়, সে কক্সবাজার থেকে বিশেষ পদ্ধতিতে প্যাক করা ইয়াবা গিলে তার পেটের মধ্যে বহন করে। পরে বিমানে ঢাকায় এসে মলত্যাগের মাধ্যমে সেই ইয়াবা বের করে। এরপর পরিষ্কার করে পুনরায় প্যাক করে এবং শরীরে বিশেষ কায়দায় স্কচটেপ দিয়ে পেঁচিয়ে ভাঙ্গায় নিয়ে আসে।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামিম হোসেন জানান, অভিনব কৌশলে এই মাদক ব্যবসায়ী সিন্ডকেট মাদক পাচার করছিল। অবশেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জালে ধরা পড়ে এই মাদক ব্যবসায়ী। 

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা যতই কৌশল অবলম্বন করুক, তাদের আইনের আওতায় আনতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সর্বদা সচেষ্ট রয়েছে। আসামির বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। আজ রোববার দুপুর পর্যন্ত আসামি কে ফরিদপুর জেল হাজতে প্রেরন করা হবে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.