× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীনগরে রাড়িখালে মনিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৮:১২ এএম

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের বালাশুর নতুন বাজারে এক মানববন্ধন করা হয়েছে। 

 মোঃ মনির কাড়ালের একমাত্র কন্যা মনিকা আক্তার হালিমা কে  হত্যার করার প্রতিবাদে খুনিদের  ফাঁসির দাবীতে মানব বন্ধন করা হয়েছে।

ঘাতক শ্বশুর (মফিজ আকন) তার শাশুড়ি (মাকসুদা বেগম)  তার নিজ বাড়িতে বালাশুর বানিয়া বাড়ি খালপাড় নামক বাড়িতে পৃর্বপরিকল্পিতভাবে  হত্যা করে।

১৫ জানুয়ারি রবিবার সকাল ১১ টায়  মানববন্ধনে উপস্থিত ছিলেন, রাড়িখাল ইউপি সদস্য সুলতান, ভাগ্যকুল ইউপি সদস্য শিপন বেপারী, মোঃশাহ আলম, সাবেক ইউপি সদস্য  বতু, রহিম  কাড়াল, লাবলু বেপারী, নুর আলম।

এ মানববন্ধনের প্রায় ৫শতাধিক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন, মানববন্ধনের স্থানীয় জনগনের দাবী মণিকার হত্যা কারীদের অবিলম্বে ফাঁসি চাই। 
মেয়ের মা রাবেয়া বেগম সাংবাদিকদের জানান আমার মেয়ে ঘরে রেখে নিযার্তন করে তাকে অনেক সময় রাতে ঘর থেকে বের করে দিতেন আবার রাতে খাবার খেতে দিতেন না এটা করে ও থেমে থাকেননি মফিজ আকন ও মাকসুদা বেগম আমার মেয়েকে হত্যা করে তারপর ঘরের ফ্যানের সাথে ফাসিতে ঝুলিযে রেখে ঘর তালা দিয়ে মেয়ের সাথে থাকা মোবাইল ও ৫ ভরি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, রাড়িখালের ২নং ওর্য়াড়ের ইউপি সদস্য মোঃ রফিক মোল্লা আমাকে ধমক দিয়ে মফিজ আকন ও স্ত্রী  মাকসুদা বেগমকে সাথে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করেন।
এবং মেয়ের ভাই নয়ন সাংবাদিকদেরকে বলেন আমার বোনের খালা শাশুড়ি ঘরের দেবর কামরুল আমার মোবাইলে ফোন দিয়ে বলে তোমার  বোন গলায় ফাসি দিয়েছে তুমি আসো।
এ বিষয়ে সাংবাদিকরা রাড়িখাল ২নং ওয়ার্ডের ইউপি সদস্যর কাছে  জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনার স্থলে  গিয়ে দেখি মেয়েকে খাটে শুয়ে রেখেছে। আমি আরো মেয়ের মা'কে উপকার করতে গিয়েছিলাম।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.