× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৮:২৯ এএম

পাবনা সদর উপজেলায় প্রেমিকার প্রতি অভিমান করে ফেসবুক‌ স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আশরাফুল লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। আশরাফুল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়। গত বৃহস্পতিবার দোগাছী কলেজ প্রাঙ্গণে দুজনের বাগ-বিতণ্ডার মধ্যে প্রেমিকাকে থাপ্পড় মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়ে চলে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন। 

সর্বশেষ দুইটি স্ট্যাটাসে তিনি লেখেন-‘তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি যুকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি ;?’ 

আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন-‘ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে......"। 

সর্বশেষ স্ট্যাটাস দিয়েই‌ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আশরাফুল। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে বিষয়টি টের পান এবং পুলিশকে খবর দেন। 

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে সে ইন্টারনেটভিত্তিক ফ্রিল্যান্সারের কাজ করত। প্রেমঘটিত বিষয় নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.