× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাদিয়াখালী স্টেশনে দোলনচাঁপা ট্রেন যাত্রা বিরতি হলেও আসন কম

আতিকুর রহমান আতিক, গাইবান্ধা

২৫ জানুয়ারি ২০২৩, ১২:২২ পিএম । আপডেটঃ ২৫ জানুয়ারি ২০২৩, ১৮:২৪ পিএম

গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী রেল স্টেশনে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতি হলেও আসন সংখ্যা কম হওয়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

বাংলাদেশ সরকারের মাননীয় রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজনের নির্দেশক্রমে চলতি বছরের ১ লা জানুয়ারি থেকে এ স্টেশনটিতে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতি শুরু করেন ।

বাদিয়াখালী রেল স্টেশন মাষ্টার মো: আব্দুল ওয়াহেদ মন্ডল এর দেওয়া তথ্যমতে, ১ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পযর্ন্ত  সরকারের রাজস্ব আয় হয়েছে ২৮ হাজার ৯৫০ টাকা। তিনি বলেন এই স্টেশন থেকে আপ এবং ডাউনে সান্তাহার স্টেশনের জন্য ৫ টি আসন ও রংপুর স্টেশনের জন্য ৫ টি আসন বরাদ্দ দেওয়া হয়েছে ।যাত্রীদের চাহিদা অনুযায়ী আমরা আসন দিতে পারি না । তাই এই স্টেশনে আরও আসন বরাদ্দ হলে যাত্রীদের দুর্ভোগ যেমন কমবে তেমনি সরকারের রাজস্ব বাড়বে বলে তিনি  জানান। যাত্রী ছাউনির ব‍্যাপারে তিনি বলেন, আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি খুব শীঘ্রই যাত্রী ছাউনির কাজ শুরু হবে ।

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন যাত্রা বিরতি বাস্তবায়ন পরিষদের আহবায়ক কাজী আব্দুল খালেক দৈনিক সংবাদ সারাবেলাকে বলেন, ট্রেনটি যাত্রা বিরতি দেওয়ায় রংপুর ও বগুড়া যাওয়ার যাত্রীরা অনেক সুবিধা পাচ্ছেন । কিন্তু স‍েই তুলনায় আসন সংখ্যা কম হয়েছে । আমি  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানাচ্ছি  এই স্টেশনে আরও কয়েকটি আসন বৃদ্ধির করার জন্য। 
  
উল্লেখ্য : এর আগে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন যাত্রা বিরতি বাস্তবায়ন পরিষদের আয়োজনে বাদিয়াখালী রেল স্টেশনে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতির দাবিতে  মানববন্ধন,গণঅনশনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.