× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আশুলিয়ায় ডিবির অভিযানে মাদকসহ গ্রেফতার ৪

আশুলিয়া প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২৩, ১৪:০১ পিএম

আশুলিয়ায় মাদকবিরোধী পৃথক অভিযানে ১৫ (পনের) গ্রাম হিরোইন ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে সংবাদ সারাবেলাকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার এসআই মো. সহিদুল ইসলামের নেতৃত্বে ফোর্সসহ আশুলিয়া থানাধীন কুরগাঁও এলাকায় অভিযান চালিয়ে ১৫ গ্রাম হিরোইনসহ আলী হোসেন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সে কুরগাঁও নতুন পাড়ার এলাকার মৃত আমীর উদ্দিন এর ছেলে। একই এলাকা থেকে মো. রাজ্জাক শেখের ছেলে মতিন (৩৫) ও মো. নুরুল ইসলামের ছেলে মো. শাহিন আলম (৩২)কে কুরগাঁও থেকে তাদেরকে আটক করা হয়।

অপরদিকে (ডিবি) উত্তর ঢাকা জেলার এসআই মো. শেখ ফরিদের নেতৃত্বে আশুলিয়া থানাধীন পলাশবাড়ী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ কুড়িগ্রামের নাগেশ্বরীর শহিদুল ইসলামের ছেলে মো. নাহিদ (২৪)কে গ্রেফতার করেন।

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) সংবাদ সারাবেলাকে বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খানের তত্ত্বাবধানে অভিযান চালানো হয়। ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আমাদের নিয়মিত অভিযান চলছে। গতকাল পৃথক অভিযান পরিচালনা করে চারজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে উভয় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.