× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সেনবাগে ৭০০ শীতার্ত পেল পুলিশের শীতবস্ত্র

নোয়াখালী প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২৩, ১৮:৩৭ পিএম

নোয়াখালীর সেনবাগে বাংলাদেশ পুলিশ  সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে ৭০০ শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে থানা প্রাঙ্গণে এসব কম্বল বিতরণ করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম পিপিএম (বার)। 

সরেজমিনে দেখা যায়, বাংলাদেশ পুলিশ  সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম সেনবাগ থানা প্রাঙ্গণে ভবঘুরে বৃদ্ধা, প্রতিবন্ধী ও অসহাদের মাঝে কম্বল বিতরণ করছেন। শীতবস্ত্র বিতরণের খবর পেয়ে আশপাশ থেকে ছুটে আসে প্রায় ৭০০ নারী-পুরুষ ও পথশিশু। পরে সবাইকে সুশৃঙ্খলভাবে কম্বল তুলে দেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। কম্বল পেয়ে খুশি দুস্থ শীতার্তরা।

সেনবাগ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা প্রতিবন্ধী আবুল হাসেম। তিনি বলেন, কখন একটা কম্বল পামু সেই অপেক্ষায় শীত চলে যাচ্ছে। পুলিশের কম্বল গায়ে জড়ালাম। খুব খুশী লাগছে আজকে।

কাদরা ইউনিয়নের মনসুর মাস্টারের বাড়ির বাসিন্দা ছাপেদা খাতুন বলেন, স্বামী নাই, একটা ছেলে আছে শুধু। শীতে একটাও কম্বল পাই নাই। আজ শুধু পুলিশের কম্বল পাইসি। পুলিশকে অনেক ধন্যবাদ। 

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ  সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয়ভাবে সারাদেশে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছে। তার অংশ হিসেবে সেনবাগ উপজেলার প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীসহ ৭০০ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হলো। স্বচ্ছল মানুষের উচিত সমাজের এসব সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এভাবে পর্যায়ক্রমে পুরো জেলার সব থানায় কম্বল বিতরণ করা হবে। 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.