× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালে কর্মবিরতি ও মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২৩, ১৯:৩১ পিএম

বকেয়া বেতন ভাতা পরিশোধসহ ৫ দফা দাবিতে ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালে দ্বিতীয় দিনের মত কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা এ মানববন্ধনের আয়োজন করে । ঘন্টাব্যাপী মানববন্ধনে ব্যানার, ফেস্টুন, লিফলেট নিয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেয়। এতে চীফ মেডিকেল অফিসার ডাঃ বাহারুল ইসলাম, ডেপুটি চীফ মেডিকেল অফিসার মাসুদ আহমেদ সোহেল ও প্রশাসনিক কর্মকর্তা শামিম ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

বক্তারা অভিযোগ করে বলেন, ডায়াবেটিক সমিতির সভাপতি মীর নাসির উদ্দিন ও কোষাধ্যক্ষ নারায়ন চন্দ্র বিশ্বাস যোগসাজস করে বেতন ভাতা বন্ধ রেখেছেন। 

সম্প্রতি ল্যাপরোসকপি মেশিন ১৭ লক্ষ টাকা মূল্যে কিনে ৩৮ লক্ষ টাকা মূল্য দেখিয়ে বিল ভাউচার তুলে তা আত্মসাৎ করেছেন। এছাড়াও ব‍্যাপক অনিয়ম ও দুর্ণীতি করে সভাপতি ক্ষমতার দাপট দেখিয়ে পার পেয়ে যাচ্ছে। অবিলম্বে সভাপতির বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেছেন তারা। 

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দেওয়া হয়।

অভিযুক্ত সভাপতি মীর নাসির উদ্দিন বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়। ডায়বেটিক সমিতির অনেক অভ্যন্তরীন বিষয় আছে যা বলে বুঝানো যাবে না।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.