× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাথরঘাটায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২৩, ০২:০২ এএম

বরগুনার পাথরঘাটায় বিআরটিসি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. আবুল কালাম নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর ষ্টান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জামান তালুকদার।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি মাছ বহনকারী মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল ড্রাইভার ও আরোহী গুরুতর আহত হয়। এরপর তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবুল কালামের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান সকালের অতিরিক্ত কুয়াশার কারণে এঘটনা ঘটতে পারে।

খোঁজ নিয়ে জানা যায়, আবুল কালাম পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে মঠবাড়িয়ায় বিভিন্ন এলাকায় বিক্রি করতো। বৃহস্পতিবার সকালে মাছ কিনতে পাথরঘাটায় আসার পথে এঘটনা ঘটে। ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

মঠবাড়িয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জামান তালুকদার জানান, সকালে পাথরঘাটায় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.