× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পেকুয়ায় ছয় কোটি টাকার ইয়াবাসহ আটক ৬

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২৩, ০৭:২৩ এএম

কক্সবাজারের পেকুয়ার মগনামা ঘাটের একটি বোট থেকে ২ লাখ ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-কুতুবদিয়া থানার সিকদারপাড়ার মো. ছবির আলমের ছেলে নুরুল আবছার (৩২), কক্সবাজার সদর থানার কুতবদিয়া পাড়ার মৃত জামাল উদ্দীনের ছেলে মো. মেহের আলী (৩৯), কক্সবাজার সদর থানার উত্তর কুতুবদিয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে আব্দুল হামিদ (৩৭), একই এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে মো. কালু (২৩), উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আবু তাহেরের ছেলে নুরু হাসান (৩৩)। ইয়াবা পাচারে ব্যবহৃত বোটটিও আটক করা হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মেজর মেহেদী হাসান।

তিনি বলেন, গোপন তথ্যে জানতে পারি, মাদক ব্যবসায়ীরা টেকনাফের শাপলাপুর থেকে ফিশিংবোটযোগে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব নজরদারি শুরু করে। একপর্যায়ে আরও খবর পাওয়া যায়, ফিশিং বোটটি বদরখালি হয়ে মগনামা দিয়ে বাঁশখালী আনোয়ারার দিকে প্রবেশ করার চেষ্টা করছে। এরপর বিভিন্ন ফিশারিঘাটে নজরদারি বাড়ানো হয় বোটটিকে ধরার জন্য। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় বোটটি সুকৌশলে পালানোর সময় পেকুয়ার মগনামা লঞ্চঘাট থেকে বোটটিকে আটক করা হয়। এরপর বোট থেকে ২ লাখ পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৬ কোটি টাকা। গ্রেফতার হওয়া আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.