× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাবেক আ.লীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

০২ মার্চ ২০২৩, ০১:১০ এএম

বাগেরহাটের ফকিরহাটে সাবেক আওয়ামীলীগ নেতা মিজানুর রহমানকে পিটিয়ে আহত করেছে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন। বুধবার (১ মার্চ) দুপুরে উপজেলার কাঠালতলা মোড়ে নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহতকে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, কিন্তু পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিজানুর রহমান গত ১০ বছর ধরে ফকিরহাট উপজেলা পরিষদেরও ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন। 

সাবেক এই নেতা সাংবাদিকদের বলেন, তার বাড়ির সামনে গরুর খামারে যাওয়ার পথে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন, হঠাৎ উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি এসে দাঁড়ানো মটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এরপর তার ড্রাইভার গাড়ি থেকে নেমে এসে আমাকে তাদের গাড়িতে উঠানোর চেষ্টা করে এবং পরবর্তীতে গাড়িতে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন এসে আমাকে চড় - থাপ্পড় মেরে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। প্রায় ৩০ মিনিট সে আমাকে গাড়ির মধ্যেই আটকে রাখে। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান স্বপন কুমারের মধ্যস্থতায় আমাকে ছেড়ে দেয়। 

আহতের ছোট ভাই সিরাজুল ইসলাম জানান, তার কান থেকে রক্তক্ষণ হচ্ছে। বয়স্ক মানুষ বিধায় ডাত্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিচয় দেওয়া সত্ত্বেও উপজেলা নির্বাহী কর্মকর্তা আমার ভাইকে মারপিট করেছে। আমরা এর বিচার চাই।       

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন জানান, আমি তাকে শারীরিকভাবে লাঞ্চিত করিনি। শুধু গাড়ীতে উঠিয়ে নিয়ে কথা বলেছি।

এ বিষয়ে বাগেরহাট জেলা প্রশাসক মো. আজিজুর রহমান জানান, প্রশাসনের কর্মকর্তা হিসাবে আসলে এভাবে কাউকে শারীরিকভাবে আঘাত করা ঠিক নয়। কেউ যদি কোন অন্যায় করে তাহলে আইনের বিধি বিধান আছে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া উচিত। বিষয়টি আমরা মিমাংসার চেষ্টা করছি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.