× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাগেরহাটে ৫ মাদক কারবারী আটক

বাগেরহাট প্রতিনিধি

০২ মার্চ ২০২৩, ০১:১১ এএম

বাগেরহাটে  ৫ মাদক কারবারীকে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। এসময় তাদের কাছে থাকা ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে  বুধবার (১লা মার্চ ) ভোর রাতে উপজেলার গাড়ফা নিলের মাঠ সংলগ্ন পাকা রাস্তা থেকে এই মাদক কারবারীদের আটক করে।  

আটককৃতরা হলো- কুমিল্লার কোতোয়ালি থানার দুতিয়ার দিঘীরপাড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস কাঞ্চন (২১), তার স্ত্রী একই এলাকার মৃত নাসির উদ্দিনের মেয়ে সুমাইয়া আক্তার (১৯), মোল্লাহাটের গাড়ফা চরপাড়া এলাকার সাহেব আলী ফকিরের ছেলে শিহাব উদ্দিন ওরফে রেজবুল (৪৮), একই এলাকার সাবেক ইউপি সদস্য শিকদার তরিকুল ইসলাম পান্নূ (৪০) এবং তার স্ত্রী তানিয়া বেগম (৩২)। সুচতুর ও ধুরন্দর ইলিয়াস কাঞ্চন দীর্ঘদিন যাবৎ এই এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো বলে স্থানীয় ভাবে জানাগেছে। ইলিয়াস কাঞ্চন "তারেক" নামেও পরিচিত। 

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সোমেন দাশ জানান, এই চক্রটি অত্যন্ত কৌশলে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য সরবরাহ করছে। মোল্লাহাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১০ কেজি গাঁজা সহ তাদের আটক করে। সংশ্লিষ্ট আইনে মামলা রুজু পূর্বক আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.