× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগঞ্জে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসতঘরসহ ৭ ঘর

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

০২ মার্চ ২০২৩, ০৫:২২ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগ্নিকাণ্ডে আপন তিন ভাইয়ের ছয় বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

বুধবার (১ মার্চ) রাত সোয়া ১১:১৫টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৩নং পূর্ব নোয়াগাঁও ওয়ার্ডের মস্তান বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। 

তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য রফিক আহমেদ বলেন, আবুল কাশেম মোস্তান, আনোয়ার হোসেন মোস্তান ও শাহজাহান মোস্তানের ছয়টি ঘর আগুন লেগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে দোচালা ঘর তিনটি ও বড় ঘর তিনটি। ক্ষতিগ্রস্তরা তিনজনই আপন ভাই। এ ছাড়া তাদের মামাতো ভাই আউয়ুব আলী মোস্তানের ঘরের কিছু অংশ পুড়েছে।

তিনি আরও বলেন, ফায়ার সার্ভিসের লোকজন আসার আগেই ঘরগুলোয় আগুন ছড়িয়ে যায়। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। ঘরগুলোয় থাকা ফ্রিজ, আলমিরাসহ কোনো মালামালই আগুন থেকে রক্ষা করা সম্ভব হয়নি। সবকিছু পুড়ে কয়লা হয়ে গেছে। শাহজাহান মোস্তানের ঘরের বৈদ্যুতিক মিটার থেকে আগুন লেগে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যান সোহেল পাটওয়ারী বলেন, আগুনের খবর শুনে সাথে সাথেই স্থানে আসি। আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষতিগ্রস্ত পরিবারদেরকে ইউনিয়ন পরিষদের পক্ষ সহায়তা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবীবা মীরা ক্ষতিগ্রস্থ পরিদর্শন কালে বলেন, এটা খুবই দুঃখ জনক ও হৃদয়বিদারক। আমরা অবশ্যই সরকারি সকল সুযোগ সুবিধা ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অস্তন্তর করব। 

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুল হাসান জানান, আমরা খবর পাই ১১:৪৫ মিনিটে। খবর পাওয়ার সাথে সাথেই আমরা স্থানে গিয়ে পৌঁছি। কাঁচা ঘর হওয়াতে খুব দ্রুতই চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। জনপ্রতি ১০লাখ টাকা করে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.