× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মিথ্যা অভিযোগ থেকে রক্ষা পেতে পৌর কাউন্সিলরের সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি

০৪ মার্চ ২০২৩, ১৭:৪৭ পিএম

মিথ্যা অভিযোগ থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন বাগেরহাটে পৌর সভার কাউন্সিলর মো: মনিরুজ্জামান।

শনিবার (৪মার্চ) সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনিরুজ্জামান বলেন, বাগেরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা মিনু বেগম তার বোন রিজিয়া বেগমের মৃত্যুর ঘটনাকে ব্যবহার করে আমাকে হয়রানি করার লক্ষ্যে আদালতে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। উক্ত রিজিয়া বেগমের মৃত্যুর সাথে আমাদের বিন্দুমাত্র সংশ্লিষ্ঠতা নেই। আমি মিনু বেগমের বোন রেনু বেগমের কন্যা শাকেরা বেগমের নিকট থেকে হরিনখানা মৌজার এস এ ২৫৯ নং খতিয়ানের বিআরএস ২০০ নং খতিয়ানে ১৩০৬ দাগে ১কাঠা জমি ক্রয় করি। যাহা মৃত: রিজিয়া বেগমের বশত ঘরের উত্তর পাশে আমাকে দখল বুঝাইয়া দেয়।

আমার জমি ও রিজিয়ার ঘর সম্পুর্ণ আলাদা। সে কারনে রিজিয়ার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের কোন প্রশ্নই আসে না। বাদি মিনু বেগম বাগেরহাট পৌরসভার একজন পরিচ্ছন্নতা কর্মী ছিলেন, সে পরিচ্ছনতার কোন কাজ না করে বেতন ভাতা গ্রহন করে আসছিলেন। আমার কাউন্সিলর হিসাবে দায়িত্ব নেয়ার পর আইনগত প্রক্রিয়ায় মিনু বেগমকে অব্যাহতি প্রদান করা হয়। এছাড়া তার ভাই বাবুল শেখ ২০০৪ সাল থেকে অবৈধ ভাবে পৌর সভার পানি সাপ্লায়ের সংযোগ নিয়ে পানি ব্যবহার করে আসছিল। পৌর কতৃপক্ষ বিষয়টি অবগত হইলে মেয়রের নির্দেশে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হিসাবে উপস্থিত থেকে অবৈধ পানির লাইনের সংযোগ বিছিন্ন করে ২০০৪ সাল হইতে সমুদয় বকেয়া অর্থ আদায় করে পৌর কোষাগারে জমা করি। এ সকল কারণে বাবুল শেখ ও তার বোন আমার উপর ক্ষুব্ধ হয়ে আমার প্রতিপক্ষের পরামর্শে আমার বিরুদ্ধে এ মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়ের করেছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বাগেরহাট ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শাহনেওয়াজ মোল্লা দোলন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো: রেজাউর রহমান মন্টু, ২নং ওয়ার্ডের স্থানিয় বাসিন্দা মো: সিরাজুল ইসলাম সুরত, মো: আতিয়ার রহমান, গোলাম মোস্তফা, শামিম হোসেন প্রমূখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.