× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আইন কমিশনের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

০৪ মার্চ ২০২৩, ০৬:৫৩ এএম । আপডেটঃ ০৪ মার্চ ২০২৩, ০৭:০০ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আইন কমিশনের চেয়ারম্যান, সদস্যগণ সহ কর্মরত কর্মকর্তাবৃন্দ।

শনিবার (৪ মার্চ) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি বর্তমান আইন কমিশনের চেয়ারম্যান বিচারপতি এবিএম খায়রুল হক এর নেতৃত্বে কমিশনের সদস্য বিচারপতি আবু বকর সিদ্দিকী (বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি), সদস্য বিচারপতি এটিএম ফজলে কবীর (আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক চেয়ারম্যান), আইন কমিশনের সচিব (জেলা ও দায়রা জজ) আতোয়ার রহমান সহ ৮ জন বিচার বিভাগীয় সদস্য বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ. কামরুল হাসান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, গোপালগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) মো. আজহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মো.আবু ইব্রাহীম, যুগ্ম জেলা ও দায়রা জজ মো.সাঈদুর রহমান, যুগ্ম জেলা জজ মো.আনিছুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ মামুন, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) নিয়াজ মাহমুদ, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মো.মেহেদী হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, সহকারী জজ মো.কামরুজ্জামান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আল মামুন, অফিসার ইনচার্জ আবুল মনসুর প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ '৭৫ এর ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে কমিশনের চেয়ারম্যান সাবেক বিচারপতি এবিএম খায়রুল হক নিজেই বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এরপর বিচারপতি এবিএম খাইরুল হক সহ কমিশনের অন্যান্য সদস্যবৃন্দ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.