× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে সরকারি কলেজের বেসরকারি কর্মচারীদের মানববন্ধন

রংপুর ব্যুরো

০৪ মার্চ ২০২৩, ০৬:৫৫ এএম

সরকারি কলেজ ও বেসরকারি কর্মচারী ইউনিয়ন রংপুর বিভাগের আয়োজনে সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ) সকালে রংপুর প্রেসক্লাব চত্বরে দুই দফা দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে রংপুর বিভাগের বিভাগীয় সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর কারমাইকেল কলেজের কর্মচারী ও রংপুর বিভাগের সাধারণ সম্পাদক আজাহার আলী, সাংগঠনিক সম্পাদক সাহেবুল ইসলাম, রংপুর বিএড কলেজের অফিস সহকারী সাজু মিয়া।

কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মজিবর রহমান, ঠাকুরগার সরকারি কলেজের কর্মচারী মাসুদ, কৃড়িগ্রাম সরকারি কলেজে কর্মচারী নন্দান কুমার রায়, গাইবান্ধা সরকারি কলেজের কর্মচারী রিগেন খান, সরকারি বেগম রোকেয়া কলেজের কর্মচারী মনিরা খাতুন, কারমাইকেল কলেজের কর্মচারী রত্না বেগম, কারমাইকেল কলেজের প্রিন্সিপালের ড্রাইভার মনিরুজ্জামান-সহ অন্যান্য কর্মচারীবৃন্দ।

মানববন্ধনে সভাপতি আব্দুল মতিন বলেন, রংপুর বিভাগসহ সমগ্র বাংলাদেশের সরকারি কলেজে কর্মরত তৃতীয় ও চতুর্থ শ্রেণির বেসরকারি কর্মচারীদের চাকরি সরকারিকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে রংপুর বিভাগসহ সারাদেশে বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.