× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আশুলিয়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১

আশুলিয়া প্রতিনিধি

০৬ মার্চ ২০২৩, ০৫:৩৪ এএম

ঢাকার আশুলিয়া থানার বাড়ৈইপাড়া এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ ইমরুল কায়েস (৩৯) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৬ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এসময় তিনি বলেন,গতকাল রবিবার রাত্রে আশুলিয়া থানার বাড়ৈইপাড়া এলাকা থেকে ৫০০ পিচ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী-কে আটক করা হয়েছে।

ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের এস আই মো. সহিদুল ইসলাম ফোর্সসহ গতকাল রবিবার রাত ২টা ২০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার বাড়ৈইপাড়া এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালে, মো. ইমরুল কায়েস (৩৯), নামের ১ মাদক ব্যবসায়ীকে ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর কাছে জানতে চাইলে সংবাদ সারাবেলাকে তিনি বলেন, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মো আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার মুবাশশিরা হাবীব খানের নির্দেশে মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। আটক মাদক ব্যবসায়ীর নামে মামলা করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.