× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীমঙ্গলে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

মৌল্ভীবাজার প্রতিনিধি

০৬ মার্চ ২০২৩, ০৭:০৭ এএম

শ্রীমঙ্গলে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে ১৫০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এসময় ওই দুই মাদক ব্যবসায়ীর কাছে থাকা পলিথিনে মোড়ানো প্রায় অর্ধলক্ষ টাকারও বেশি ইয়াবা উদ্ধার করা হয়।  

শ্রীমঙ্গল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন এর নেতৃত্বে উপজেলার মির্জাপুর ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বিশেষ অভিযান চালায়। এসময় ইউনিয়নের ছাত্রাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পারভেজ মিয়া (৩০) ও মোঃ চান মিয়া (২৮) নামে পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক পারভেজ মিয়া মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের দিশালোক গ্রামের রাজা মিয়ার ছেলে। আর চান মিয়া ছাত্রাবট গ্রামের মৃত আমির আলির ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়,অভিযানকালে ওই দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করলে তাদের দু’জনের কাছে থাকা নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় গোলাপি রঙের ১৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৫২ হাজার টাকা। আটক দুই মাদক ব্যবসায়ী তাদের নিজ এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান আছে বলে জানিয়েছে পুলিশ। 

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.