× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দোয়ারাবাজারে ১১ বছরের শিশু গণধর্ষণের শিকার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

১২ মার্চ ২০২৩, ১১:০৮ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ১১ বছরের এক শিশু গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিনগত-রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের সীমান্তবর্তী বাঁশতলা (কলোনি) গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় শিশুটি রাস্তায় বের হলে একই গ্রামের আবুল কালামের বখাটে ছেলে সজিব (২২) ও আব্দুল জলিলের বখাটে ছেলে শরিফ (২০) মিলে শিশুটির মুখ চেপে ধরে হকনগর শহিদমিনার রেস্ট হাউজের পেছনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে নির্যাতিত শিশু বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে তার পরিবার। ওইদিন রাত থেকে স্থানীয় মাতব্বরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং ভিকটিমের অসহায় পরিবারকে আইনি সহায়তা না নিতে বাধা দেয়। 

স্থানীয় ইউপি সদস্য আল আমিন জানান, ধর্ষণের বিষয়টি শুনে আমি ভিকটিমের পরিবারকে আইনি আশ্রয় নেওয়ার কথা বললে তারা অপরাগতা প্রকাশ করেন। রোববার বিকেলে পুলিশ এসে হাসপাতালে পাঠিয়েছে বলে শুনেছি।

ধর্ষিতার ভিডিও বক্তব্য প্রকাশ এবং ঘটনা জানাজানি হয়ে গেলে খবর পেয়ে দোয়ারাবাজার থানার পুলিশ রোববার বিকেলে ঘটনাস্থলে পরিদর্শন করে ভিকটিমকে ওইদিনই সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। 

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, রোববার ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে পুলিশ হেফাজতে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতরা পলাতক রয়েছে। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.