× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে আগুনে দগ্ধ হয়ে ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো

১৩ মার্চ ২০২৩, ০২:১৩ এএম

ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা গাছে ধাক্কা দিয়ে উল্টে খাদে পড়ে গেলে তাৎক্ষণিক গাস সিলিন্ডারে আগুন ধরে গিয়ে মাইক্রোবাসের ভেতরে থাকা চার যাত্রী আগুনে পুড়ে মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও সাতজন।

রোববার (১১ মার্চ)দিনগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার রাঙামাটি নামক স্থানে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জন হলেন জেলার ধোবাউড়া উপজেলার দুলারেখা (৪২) ও রেজিয়া খাতুন (৪২)। বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। আর দগ্ধ সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার আবুল কালাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাইক্রোবাসটি ময়মনসিংহ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে রাঙামাটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায় মাইক্রোবাসটি। এতে গাড়িতে আগুন ধরে গিয়ে চারজন মারা যান। আহত হন আরও সাতজন।এরই মধ্যে মরদেহগুলো শনাক্ত করে পরিবারদের খবর পাঠিয়েছে পুলিশ। আহত এক যাত্রী জানান, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটির সব যাত্রীই ধোবাউড়া উপজেলা থেকে রওনা হয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, তারা ধোবাউড়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথেই নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে গেলে তাৎক্ষণিক গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে এই হতাহতের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। চারজনের মরদেহ শনাক্তে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.