× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হালুয়াঘাট সীমান্তে বাংলাদেশি যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো

১৬ মার্চ ২০২৩, ০১:৫৯ এএম

ময়মনসিংহের হালুয়াঘাট সংলগ্ন ভারত সীমান্তে পড়ে থাকা সারোয়ার হোসেন (৩০) নামের এক যুবকের গলাকাটা মরদেহ বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে উদ্ধার ও হস্তান্তর করা হয়। সারোয়ার হোসেন মযমনসিংহের হালুয়াঘাট উপজেলার বেপারীপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

বুধবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হয়।

হালুয়াঘাট উপজেলার কড়াইতলী বিজিবি ক্যাম্পের সুবেদার কে এম বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া ভারতের সীমান্তের ভেতরে বাংলাদেশি যুবকের মরদেহ পড়ে ছিল। স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখানে গিয়ে বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক হয়। পতাকা বৈঠকের পর রাত ৯টার দিকে মরদেহ আমাদের কাছে হস্তান্তর করে বিএসএফ। মরদেহ হালুয়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে, কীভাবে মারা গেছেন তা জানাতে পারেননি তিনি।

গোবড়াকুড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইকরামুল হাসান খসরু বলেন, বিকেল তিনটার দিকে স্থানীয়রা জানায় পূর্ব গোবড়াকুড়া ভারতের সীমান্তেরর ভেতরে অর্ধেক বালিচাপা দেওয়া অবস্থায় একজনের মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও বিজিবিকে জানাই। এরপর বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের পর মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মরদেহ গাড়িতে তোলার সময় দেখেছি সারোয়ার হোসেনের গলা কাটা ছিল।

নিহতের ভাই জাকির হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলে ভাড়ায় দুজন আরোহী নিয়ে সীমান্ত এলাকায় যান সারোয়ার। এরপর থেকে সারোয়ার নিখোঁজ ছিলেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, রাতে পতাকা বৈঠকের মাধ্যমে মরদেহ গ্রহণ করা হয়েছে। নিহতের গলা কাটা রয়েছে ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.