× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোমনায় কয়েক হাজার ইয়াবা চালানসহ প্রাইভেটকার জব্দ

হোমনা প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ০৩:৪২ এএম

কুমিল্লার হোমনায় অভিযানে ১৫ হাজার ৬০০ পিছ ইয়াবার বড় চালান সহ মাদক পাচার কারীদের ব্যবহারিত প্রাইভেট কার জব্দ করেছে থানা পুলিশ।

শনিবার ১৮ মার্চ সন্ধ্যা ৭ টার দিকে হোমনা থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম এর দিকনির্দেশনায় থানার এসআই টিবলু মজুমদার ও এ এস আই কামাল উদ্দিনের সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজার হোমনা টু মেঘনা সড়কের উপরে চেকপোস্ট বসিয়ে এ ইয়াবার মাদকের বড় চালানসহ প্রাইভেটকার জব্দ করা হয়।

জব্দকৃত গাড়িটি ঢাকা মেট্রো গ-১৯-৭৪১৮ উক্ত গাড়ীর চালক আসিয়া ফজলু মেম্বার এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর প্রাইভেটকারটি রেখে গাড়ির ড্রাইভার ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে প্রাইভেটকারের ভিতর তল্লাশি করে ১৫ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও গাড়ি জব্দ করে। পরে অজ্ঞাত নামা গাড়ীর চালক ও তাহার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা হয়েছে।

এই বিষয়ে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.সাইফুল ইসলাম জানান, পুলিশ সুপার ও সার্কেল স্যারের দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছি। এতে প্রাইভেটকার সহ বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার সহ কয়েকজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। আজও ইয়াবার বড় চালান আটক করেছি এবং ইয়াবা বহনকারি প্রাইভেটকার জব্দ করেছি। আগামীকাল আদালতে জব্দ তালিকা প্রেরন করা হবে। আমাদের অভিযান অব্যহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.